kalerkantho


কামারখন্দে ট্রেনের ধাক্কায় আহত দুজনের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০১৬ ১০:০৬



কামারখন্দে ট্রেনের ধাক্কায় আহত দুজনের মৃত্যু

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় বালুবোঝাই ট্রাক উল্টে খাদে পড়ার ঘটনায় আহত সাতজনের মধ্যে দুজনের মৃত্যু হয়েছে। রবিবার রাতে ট্রাকটির হেলপার আব্দুল হাকিম (৩২) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও শ্রমিক আব্দুল জলিল (২৮) বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত আব্দুল হাকিম উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের জোয়ালভাঙ্গা গ্রামের ফজল আলীর ছেলে ও শ্রমিক আব্দুল জলিল সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বহুতী গ্রামের ফরজ আলীর ছেলে। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজামাল আকন্দ এসব তথ্য জানিয়েছেন।

কামারখন্দ থানার ওসি বাবুল সরদার জানান, বিকেলে বালুবোঝাই একটি ট্রাক অরক্ষিত রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় দিনাজপুর থেকে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। এতে চালক ও হেলপারসহ সাতজন আহত হন। অবস্থা গুরুতর হওয়ায় আহতদের মধ্যে আব্দুল হাকিমকে ঢাকায় ও আব্দুল জলিলকে বগুড়ায় পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই ওই দুজন মারা যান।

এ ঘটনায় আহত অন্যান্যরা হলেন : বহুতী গ্রামের হজরত আলীর ছেলে আল আমিন শেখ (২৪), আমজাদ আলীর ছেলে গোলাম মোস্তফা (৪০), দিয়ার বৈদ্যনাথ গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল হালিম (৩৫), মনি শেখের ছেলে আব্দুল মান্নান (৩৫) ও বিয়ারাঘাটের শাহজাহান আলীর ছেলে জাহাঙ্গীর আলম। এদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 


মন্তব্য