kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


মাদারীপুরে ড্রেজারের পাইপের নিচে পড়ে শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ২১:৪৪



মাদারীপুরে ড্রেজারের পাইপের নিচে পড়ে শিশুর মৃত্যু

মাদারীপুরে ড্রেজারের পাইপের নিচে পড়ে নাইম (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুরে সদর উপজেলার খোঁয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আসেদ আলী (১৮), আব্দুল্লা আল নোমান (১৯), আল-আমিন (২২), বাদশা আলম (২৫), হাবিব তালুকদার (৫৫) ও ইমরান হোসেনকে (২০) আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। নিহত নাইম চরগোবিন্দপুর গ্রামের নেছার মুন্সীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুরে চরগোবিন্দপুরের কীর্ত্তিনাশা নদী থেকে বালু উত্তোলনের জন্য লোহার পাইপ আনতে শুরু করে কর্মরত শ্রমিকরা। এ সময় পাশে দাড়িয়ে ছিল শিশু নাইম। লোহার পাইপ ফেলানোর সময় অসাবধানতাবশত নাইমের মাথার ওপর পড়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা নাইমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী ঘটনাস্থল থেকে ড্রেজারের কাজে কর্মরত ছয়জন শ্রমিককে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে আটক শ্রমিকদের থানায় নিয়ে যায় এবং ঘটনার তদন্ত শুরু করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে এলাকাবাসী।

এ ব্যাপারে মাদারীপুর মডেল থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, এ ঘটনায় আটক ছয়জনকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে খোঁয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, এ ঘটনার বিচার না হলে পরবর্তীতে এই উদাহরণ দেখে আরো অপরাধ বেড়ে যাবে। তাই দ্রুত এ ঘটনার বিচার হওয়া উচিত।

 


মন্তব্য