kalerkantho


জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

শেরপুরে জামায়াত সমর্থিত কর্মকর্তাদের নির্বাচন থেকে দূরে রাখার ঘোষণা

শেরপুর প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ২০:৪০



শেরপুরে জামায়াত সমর্থিত কর্মকর্তাদের নির্বাচন থেকে দূরে রাখার ঘোষণা

শেরপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্বে থাকা জামায়াত সমর্থিত কর্মকর্তাদের ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে দূরে রাখার ঘোষণা দেওয়া হয়েছে। আজ রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় অনুষ্ঠিত মাসিক সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপির সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে কমিটির সভাপতি জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম এ ঘোষণা দেন।

ওই সময় দ্বিতীয় দফায় অনুষ্ঠেয় নির্বাচনে শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের ৪টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্ব থেকে নাজমুল আলম সিদ্দিকী, হাবিবুর রহমান, আজম সালেহ ও খালেদ সাইফুল্লাহ নামে ৪ কর্মকর্তাকে সরাসরি বিরত রাখতে এবং জামায়াত কানেকশনের আরও কোন কর্মকর্তার নাম পেলে তাদেরকেও দায়িত্ব থেকে বিরত রাখতে স্থানীয় ইউএনওকে নির্দেশ দেওয়া হয়।

সভায় উপস্থিত কমিটির উপদেষ্টা হুইপ আতিউর রহমান আতিক এমপি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার সদিচ্ছার কারণে শেরপুরেও নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হোক, এটাও আমাদের প্রত্যাশা। কিন্তু জামায়াতকে কোন ছাড় নয়। সরকারি-বেসরকারি চাকরিতে থেকে কারা জামায়াতের সাথে সম্পর্ক রাখছে, পরবর্তীতে তাদেরকেও খুজে বের করে ব্যবস্থা নেওয়া হবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মেহেদুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফরিদ আহমেদ, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান একে এম মোখলেসুর রহমান রিপন, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. একেএম রিয়াজুল হাসান, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, প্রেস ক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।

এদিকে, জেলা আইনশৃঙ্খলা কমটির সভা শেষে হুইপ আতিউর রহমান আতিক শেরপুরে ৫৪ জন দুঃস্থ, অসুস্থ ও হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে তার স্বেচ্ছাধীন তহবিলের নগদ ২ লাখ টাকা বিতরণ করেন।
 


মন্তব্য