kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


নড়াইলে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের শোডাউন

নড়াইল প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ১৯:৪৪



নড়াইলে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের শোডাউন

আজ রবিবার দুপুর থেকে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় অবস্থিত আওয়ামী লীগ অফিসে হাজার হাজার লোক জড়ো হতে থাকে। এদিন লোহাগড়া উপজেলার ৩টি ইউনিয়নের প্রার্থী বাছাইয়ে ইউনিয়ন কমিটির কাউন্সিলর ও উপজেলা কমিটির মনোনয়ন প্রক্রিয়া চুড়ান্তকরণের দিন ধার্য করা ছিলো। ৩টি ইউনিয়নের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীরা তাদের এলাকার দলবল নিয়ে নড়াইল শহরে শোডাউন করে।

এর মধ্যে কাশিপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও মনোনয়ন প্রত্যাশী মতিয়ার রহমানের শোডাউনে ছিলো ৫০০টি ভ্যান, ২০০টি মোটরসাইকেল ও ৫০টি নসিমন। এ সময় তিনি প্রায় ৫ হাজার লোক নিয়ে শহরে ঢোকায় বিকালে নড়াইল শহরের মূল সড়কে যানজট সৃষ্টি হয়। পুলিশ আর ট্রাফিক সেই যানজট নিয়ন্ত্রণে দিনভর ব্যস্ত থাকতে হয়েছে।

এত লোকের শো ডাউন প্রসঙ্গে মতিয়ার রহমান বলেন, আমাকে এলাকার লোকেরা পছন্দ করে তাই তারা আমার মনোনয়ন নিশ্চিত করতে ছুটে এসেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এড.সুবাস চন্দ্র বোস জানান, আওয়ামী লীগ নির্বাচনী দল। দলে প্রচুর যোগ্য প্রার্থী রয়েছে। নিয়ম অনুযায়ী প্রার্থী বাছাই করতে ইউনিয়ন কমিটি ও উপজেলা কমিটি বসবে। তারপর কেন্দ্রে যোগ্য প্রার্থীদের নাম পাঠানো হবে। আওয়ামী লীগ কর্মীরা স্বতঃস্ফুর্তভাবে আনন্দ করছে। এটা নির্বাচনের আমেজকে আরো সুন্দর করে তুলবে।

এদিকে, শহরের ব্যস্ততম এলাকায় আওয়ামী লীগের এই সকল শো ডাউনের ফলে প্রতিনিয়ত রাস্তায় সৃষ্ট যানজটের কারণে পথচারী এবং গাড়ি বন্ধ থাকায় জনমনে অসন্তোষ রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন যাত্রী বলেন, আওয়ামী লীগের অফিস কোন মাঠের পাশে হলে ভালো হতো।
 


মন্তব্য