kalerkantho


ডোমারে অপহৃত ভুট্টা ব্যবসায়ী উদ্ধার, গ্রেপ্তার ৬

ডোমার (নীলফামারী) প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ১৭:৫৫



ডোমারে অপহৃত ভুট্টা ব্যবসায়ী উদ্ধার, গ্রেপ্তার ৬

নীলফামারীর ডোমার উপজেলায় অভিযান চালিয়ে অপহৃত ভুট্টা ব্যবসায়ী রব্বানী(৪০) কে উদ্ধার করেছে সিআইডি পুলিশ। এ সময় পুলিশ ছয় অপহরণকারীকে গ্রেপ্তার করে।

আজ রবিবার ভোরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকড়া গ্রামে এ অভিযান চালানো হয়।

এ ব্যাপারে দিনাজপুর সিআইডির সিনিয়র সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন মিয়া (পিপিএম) জানান, অপহরণকারীরা গত ২৫ মার্চ সকালে দিনাজপুরের কাহারোল উপজেলার ঈশ্বর গ্রামের সাজ্জাদ আলীর ছেলে ভুট্টা ব্যবসায়ী রব্বানীকে(৪০) দিনাজপুর শহরের রামসাগর এলাকা থেকে অপহরণ করে। এরপরে অপহরণকারীরা রব্বানীর পরিবারের কাছ থেকে মুক্তিপণ হিসাবে ৭ লাখ টাকা দাবি করে আসছিল। রব্বানীর পরিবারের লোকজন এ ঘটনায় দিনাজপুর থানায় ২৬ মার্চ সকালে একটি মামলা দায়ের করে (মামলা নম্বর ৪৭)। তাৎক্ষনিকভাবে মামলাটি সিআইডিকে হস্তান্তর করা হয়। এর পরে তিনি কৌসুলে অপহরণকারীদের দাবি মেনে নেয়। অপহরণকারীদের ঠিকানা অনুযায়ী মুক্তিপণের টাকা প্রদানের সময় নীলফামারীর ডোমার উপজেলায় অভিযান চালিয়ে অপহৃত রব্বানীকে উদ্ধার ও ছয় অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হলেন ডোমারের বাগডোকড়া গ্রামের  আমিুনুল ইসলাম ছেলে সাবু (৩২), আলী হোসেন ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৫)  মৃত দেলোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম(৩০) ও নুরুল ইসলাম রুবেল(২৮), নাছির উদ্দিনের ছেলে বেলাল হোসেন (২৮) ও দিনাজপুরের  আলাউদ্দিন মিয়ার ছেলে রুস্তম আলী (৫০)।


মন্তব্য