kalerkantho


তনু হত্যায় মানববন্ধনে বক্তারা

অপরাধী যেই হোক যেন ছাড় দেওয়া না হয়

মুরাদনগর প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ১৭:১৯



অপরাধী যেই হোক যেন ছাড় দেওয়া না হয়

'অপরাধী যেই হোক যেন ছাড় দেওয়া না হয়'- এই স্লোগানে তনুর জন্মস্থান কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন এলাকায় আন্দোলনের ঝড় বইছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হাতে ব্যানার ও মুখে প্রতিবাদের ভাষা 'অপরাধী যেই হোক যেন ছাড় দেওয়া না হয়'। তনুর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ রবিবার মুরাদনগর উপজেলার গাজিরহাটে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে জাঙ্গাল বাদশাহ মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন স্কুল, সংগঠন ও নানা শ্রেণি-পেশার মানুষ।

স্থানীয় সমাজসেবী সংগঠন 'সমীকরণ' ও 'ঐতিহ্য কুমিল্লা'র আয়োজনে রবিবার বেলা সাড়ে ১১টায় মুরাদনগরের গাজিরহাটে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে বিভিন্ন স্কুল, সংগঠন ও নানা শ্রেণি-পেশার মানুষ। মিছিল শেষে তারা সড়কের এক পাশে দাঁড়িয়ে মানববন্ধন করে।

এ সময় ডা. নূর হোসেন জুয়েল, আবদুল বাতেন, আওয়ামী লীগ নেতা হাফেজ আহাম্মদ, গাজিরহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান সুমন, বাদশাহ মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাছির উদ্দিন নয়ন, বাঙ্গরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হারিছ, ঐতিহ্য কুমিল্লার প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম ইমরুল, সমীকরণের সভাপতি মো. মাহবুবুর রহমান মাসুক, সাধারণ সম্পাদক নাছির পিয়ালসহ এলাকার বিশিষ্টজনরা বক্তব্য দেন।

বক্তারা দ্রুত তনু হত্যাকারীদের আটক ও বিচার দাবি জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বক্তারা বলেন, অপরাধী যেই হোক যেন ছাড় দেওয়া না হয়।

 


মন্তব্য