kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


পুলিশ প্রশাসনের ব্যর্থতা জাতির জন্য লজ্জাজনক : ইমরান এইচ সরকার

দাউদকান্দি (কুমিল্লা)   

২৭ মার্চ, ২০১৬ ১৫:৫৮



পুলিশ প্রশাসনের ব্যর্থতা জাতির জন্য লজ্জাজনক : ইমরান এইচ সরকার

তনু হত্যার প্রতিবাদে গণজাগরণ মঞ্চের লং মার্চের পথসভা ও স্থানীয় ছাত্রছাত্রীদের প্রতিবাদ সভা আজ রবিবার মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলা গৌরীপুর বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়। তনু হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে গৌরীপুর কলেজের ছাত্রছাত্রীদের মানববন্ধনে অংশ নিলে তখন ঢাকা থেকে লং মার্চ করে কুমিল্লা যাওয়ার পথে গণজাগরণ মঞ্চের নেতাকর্মীরা তাদের সাথে মানববন্ধনে অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন গণজাগরণ মঞ্চের সভাপতি ডা. ইমরান এইচ সরকার। ইমরান এইচ সরকার বলেন, একজন মেধাবী শিক্ষার্থীকে ধর্ষণ করে নির্মমভাবে হত্যার পর পুলিশ প্রশাসন সেই নরপশুদের শনাক্ত করতে পারেনি যা জাতির জন্য লজ্জাকর। এ ঘটনা সারা দেশে উত্তাল।

ইমরান বলেন, তনু হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে সারা দেশে সকল শ্রেণির মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। এ সময় বক্তব্য রাখেন স্লোগানকন্যা লাকী ও গণজাগরণের এবং স্থানীয় ছাত্রছাত্রীরা।

এদিকে তনু হত্যার ঘটনায় শুক্রবার সন্ধ্যায় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ডিজিএফআই, এনএসআই আনসার, র‌্যাব, বিজিবি, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থার প্রধান কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কুমিল্লা জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল বলেন, সংস্কৃতিকর্মী সোহাগীর মর্মান্তিক মৃত্যু দেশের প্রতিটি মানুষের মনে দাগ কেটেছে। জেলা পুলিশ হত্যাকারীদের চিহ্নিত করতে পেশাদারিত্বের সাথে কাজ করছে। জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, এখনো কোনো আসামিকে ধরা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেপ্তারের ব্যাপারে যা যা করার আমরা তাই করব।


মন্তব্য