kalerkantho

25th march banner

লস অ্যাঞ্জেলেসে স্ত্রীকে বাচাঁতে গিয়ে বাংলাদেশি খুন

নিউ ইয়র্ক প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ১৫:৪২



লস অ্যাঞ্জেলেসে স্ত্রীকে বাচাঁতে গিয়ে বাংলাদেশি খুন

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক বাংলাদেশি নিহত হয়েছে। বাংলাদেশি ওয়াসি আহমেদ ও তার স্ত্রী একসাথে একটি দোকানে কাজ করার সময় দুর্বৃত্তের কবলে পড়েন তারা। স্ত্রীকে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন স্বামী ওয়াসি।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায় লস অ্যাঞ্জেলেস শহরের সান ফার্নান্দো ভ্যালি এলাকায় একটি সেভেন-ইলেভেন স্টোরে গত শুক্রবার সকালের শিফটে ওয়াসি আহমেদ (৪৮) ও তার স্ত্রী ল্যাগরিমা পোলিনা লোপেজ কাজ করছিলেন। হঠাৎ এক যুবক স্টোরে ঢুকে একটি বিয়ারের বোতল এবং হটডগ নিয়ে বিল পরিশোধ না করেই দোকান থেকে পালানোর সময় ওয়াসিমের স্ত্রী লোপেজ তার গতিরোধের চেষ্টা করে। দুর্বৃত্তকে অনুসরণ করে দোকানের বাইরে পার্কিং লটে যাবার পর উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দুর্বৃত্তটি তার ওপর হামলা চালায়। এ অবস্থা দেখে দোকান থেকে বেরিয়ে ওয়াসি তার স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করেন। সে সময় ওই যুবকটি ধারালো অস্ত্র দিয়ে ওয়াসির দেহে উপর্যুপরি আঘাত করতে থাকে। একপর্যায়ে স্বামী-স্ত্রী উভয়েই আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। অবস্থা বেগতিক দেখে দুর্বৃত্তটি পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওয়াসি ও তার স্ত্রীকে নিকটস্থ হাসপাতালে পাঠালে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে লোপেজের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। দোকানের সার্ভিলেন্স ক্যামেরা পরীক্ষার পর টহল পুলিশ দুর্বৃত্তকে আটক করেছে স্থানীয় বাংলাদেশি কমিউনিটির এক সূত্রে জানা গেছে। লোপেজ ওয়াসিমের দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে। নিউ ইয়র্কে তার প্রথম স্ত্রী ও পুত্র রয়েছেন। খবর পেয়ে তারা লস অ্যাঞ্জেলেসে গেছেন। ওয়াসিমের মৃত্যুতে লস অ্যাঞ্জেলেসের বাংলাদেশি কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছায়া। নিহত ওয়াসিমের লাশ লস অ্যাঞ্জেলেসেই দাফন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশি কমিউনিটি নেতারা।


মন্তব্য