kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


কুমিল্লায় পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২৭ মার্চ, ২০১৬ ১৪:৩৮



কুমিল্লায় পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার

কুমিল্লায় ২২ বোর একটি পিস্তল, ৪টি দেশে তৈরি ধারালো অস্ত্র ও একটি পিকআপসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার রাতে সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী পুরাতন যাত্রী ছাউনির সামনে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ২টা ৩০ মিনিটে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. নজরুল ইসলাম, এসআই টিপু রায়, এসআই মো. মহসিন তালুকদার, এএসআই মো. আব্দুস সামাদ তাদের সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারাগামী রোডের সুয়াগাজী পুরাতন যাত্রী ছাউনির সামনে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২২ বোর একটি দেশীয় পিস্তল, ৪টি দেশীয় ধারালো অস্ত্র এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

আটককৃত ডাকাতরা হলো : মো. রফিকুল ইসলাম ওরফে রফিক ডাকাত (৪০), মো. কাশেম ওরফে কাশেম ডাকাত (৩৮), মো. সাহেব আলী ওরফে সাহেব আলী ডাকাত (৩২), মো. আব্দুল হালিম (৩২) এবং মিজানুর রহমান ওরফে কসাই মিজান (৩০)। আটককৃত আসামিদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র দখল রাখা ও ডাকাতির প্রস্তুতি গ্রহণের অপরাধের দায়ে সদর দক্ষিণ মডেল থানায় পৃথক পৃথক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


মন্তব্য