kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


তনু হত্যার বিচার দাবিতে কুমিল্লায় মহাসড়ক অবরোধ

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মার্চ, ২০১৬ ১৩:০১



তনু হত্যার বিচার দাবিতে কুমিল্লায় মহাসড়ক অবরোধ

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থীরা। আজ রবিবার সকাল ১১টা ৪০ মিনিট থেকে বিক্ষোভ চলছে। রাস্তার দুই পাশে টায়ারে আগুন জ্বালিয়ে এ বিক্ষোভ ও মিছিল করছে। এদিকে একই দাবিতে কুমিল্লা-কোটবাড়ী বিশ্বরোড় সড়ক অবরোধ করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীরা।

আজ বেলা ১২টার দিকে শিক্ষার্থীরা ওই সড়কে অবস্থান নেয়। এরপর তারা সড়কে টায়ার জ্বালিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। ফলে ওই সড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মাহবুব রহমান ও সদর দক্ষিণ থানার ওসি প্রশান্ত পাল ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

তারা জানান, বিক্ষুব্ধ শিক্ষার্থীদের শান্ত করার চেষ্টা করা চলছে। তারা কুমিল্লা-কোটবাড়ী সড়কে অবস্থান নেওয়ায় উভয় পাশে কিছুটা যানজটের সৃষ্টি হয়েছে। তবে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী নাট্যকর্মী সোহাগী জাহান তনুকে ২০ মার্চ ধর্ষণের পর হত্যা করা হয়।

 


মন্তব্য