kalerkantho


কিশোরগঞ্জে বাবার হাতে শিশুপুত্র খুন

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০১৬ ২১:৪০



কিশোরগঞ্জে বাবার হাতে শিশুপুত্র খুন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাবার হাতে তিন বছরের শিশুপুত্র এমরান খুন হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের জুনাইল গ্রামে এ ঘটনাটি ঘটে। আজ শনিবার বিকেলে নিহত শিশুটির দাদার নির্মাণাধীন বাড়ির মেঝেতে মাটিচাপা দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় শিশুটির বাবা আবুল কাশেমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। হত্যার কাজে ব্যবহৃত ধানকাটার একটি কাঁচি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জুনাইল গ্রামের সুলতান মিয়ার ছেলে আবুল কাশেম অনেক দিন ধরে নেশাগ্রস্ত। তার স্ত্রী পারভীন কিছুদিন আগে ঢাকায় চলে আসে। তারপর থেকে পার্শ্ববর্তী কুমড়ি গ্রামে দাদার বাড়িতে থাকতো শিশু ইমরান। গত বুধবার মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে ইমরানকে দাদার বাড়ি থেকে নিয়ে আসে আবুল কাশেম। এরপরে বৃহস্পতিবার রাতে শিশু ইমরানকে জবাই করে হত্যার পর বাবার (ইমরানের দাদা) নির্মাণাধীন একটি ঘরের মেঝেতে মাটিচাপা দিয়ে রাখে আবুল কাশেম। আজ শনিবার দুপুরে নাতিকে খুঁজতে এসে ওই বাড়ির মেঝে খোঁড়া দেখে সন্দেহ হয় সুলতান মিয়ার। পরে সেখান থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ সময় আবুল কাশেম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার ও আবুল কাশেমকে গ্রেপ্তার করে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসীর ধারণা, নেশার ঘোরে কাশেম এ কাজ করেছে। তবে এ ব্যাপারে আবুল কাশেমের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ ঘটনার সত্যতা স্বীকার করে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ শামসুদ্দিন জানান,  এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মন্তব্য