kalerkantho


লক্ষ্মীপুরে বখাটের চুরিকাঘাতে দুই ছাত্র জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৬ ২১:০৩



লক্ষ্মীপুরে বখাটের চুরিকাঘাতে দুই ছাত্র জখম

লক্ষ্মীপুরে কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের নবম শ্রেণির দুই ছাত্রকে এক বখাটে চুরিকাঘাত করে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার দুপুরে সদর উপজেলার মাছিমনগর এলাকায় অবস্থিত এই প্রশিক্ষণ কেন্দ্রের ক্যাম্পাসের সামনে এ ঘটনা ঘটে। জানা গেছে, ওই এলাকার বখাটে মোস্তফা ওরফে মোস্তাফিজ এ ঘটনাটি ঘটিয়েছে। সে স্থানীয় ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত।

আহতরা হলেন ইমন হোসেন ও রাসেল গাজী। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে ইমনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় পরবর্তীতে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও সহপাঠিরা জানায়, ঘটনার সময় কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের সামনে বাইসাইকেলে বসা ছিল ইমন। হঠাৎ কোন কারণ ছাড়াই ইমনকে চুরিকাঘাত করে মোস্তফা ওরফে মোস্তাফিজ। ইমনের চিৎকার শুনে ক্যাম্পাস থেকে সহপাঠিরা ছুটে আসলে একই শ্রেণির ছাত্র রাসেল গাজীকেও চুরিকাঘাত করে পালিয়ে যায় মোস্তফা। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সহপাঠিরা আরো জানায়, আহত রাসেল সদর উপজেলার চরলামচী গ্রামের তছলিম উদ্দিনের ছেলে ও  ইমন বাঞ্চানগর গ্রামের আবু সিদ্দিকের ছেলে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িত বখাটেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য