kalerkantho

26th march banner

কাউখালীতে দুই বান্ধবীর বিষপানে আত্মহত্যা

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২৬ মার্চ, ২০১৬ ২০:০২



কাউখালীতে দুই বান্ধবীর বিষপানে আত্মহত্যা

পিরোজপুরের কাউখালীতে নাদিরা আক্তার( ১৮) ও শারমীন আক্তার(২০) নামে দুই সহপাঠী বিষপানে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার ওই দুই কলেজছাত্রী বান্ধবী নিজ নিজ বাড়িতে বিষপান করে এ ঘটনা ঘটায়। স্থানীয়দের সূত্রে জানা গেছে, প্রেমঘটিত কারণে পরিবারের স্বজনদের বকুনীর শিকার হয়ে তারা একই দিনে আত্মহত্যা করে।

নিহত কলেজছাত্রী নাদিরা কাউখালী উপজেলার চিড়াপাড়া ইউনিয়নের জিবকা সাতুরিয়া গ্রামের মো. জয়নাল হাওলাদারের মেয়ে ও শারমীন একই উপজেলার শিয়ালকাঠি ইউনিয়নের ফলইবুনীয় গ্রামের মো. শাহজাহান খানের মেয়ে। নাদিরা পিরোজপুর সরকারী মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী ও শারমীন পিরোজপুর শহরের আবতাব উদ্দিন কলেজে এইচএসসি পরীক্ষার্থী ছিল।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কাউখালীর জিবকা সাতুরিয়া গ্রামের ইউপি সদস্য মো. জাকির হোসেন ও ফলইবুনীয়া গ্রামের ইউপি সদস্য মো. আবুল বাশার জানান, ওই দুই কলেজছাত্রী সহপাঠি ও বান্ধবী ছিল। হৃদয়ঘটিত ব্যাপারে পরিবারের ভর্ৎসনার শিকার হয়ে অভিমানে নিজ নিজ বাড়িতে বিষপান করে তারা। নাদিরা গতকাল শুক্রবার সন্ধ্যায় ও শারমীন ওই দিন দুপরে নিজ বাড়িতে বসে ঘরে রক্ষিত কীটনাশক পান করে। পরে নাদিরাকে মূমূর্ষু অবস্থায় পিরোজপুর সদর হাসপাতাল ও বাহারুন্নেছাকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর উভয়ের মৃত্যু ঘটে। ময়নাতদন্ত শেষে আজ শনিবার সন্ধ্যায় তাদের মরদেহ নিজ নিজ বাড়িতে পৌঁছে। এ ঘটনায় তাদের পরিবারে শোকের মাতম চলছে।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুদ উজ্জামান জানান, দুই ছাত্রীর লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুইটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


মন্তব্য