kalerkantho


চুরি মামলায় দুই শিশু গ্রেপ্তার, একজন জেলহাজতে

নওগাঁ প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৬ ১৯:২৫



চুরি মামলায় দুই শিশু গ্রেপ্তার, একজন জেলহাজতে

নওগাঁর বদলগাছী উপজেলায় চুরির মামলায় গ্রেপ্তার দুই শিশুর মধ্যে এক শিশুকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার কোলা বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো বদলগাছী উপজেলার হলুদবিহার গ্রামের মোহসীন আলী ছেলে সাব্বির হোসেন (১৩) ও একই উপজেলার কয়া ভবানীপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে তানভিন হোসেন (৮)। জানা গেছে, শিশু তানভির হোসেন সোনারপাড়া ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ও সাব্বির হোসেন গয়ড়া মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।

এ বিষয়ে বদলগাছী থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, গত ১৯ মার্চ কোলা বাজার ইউনুছ আলী তেলের মিল থেকে ওজন মাপার ডিজিটাল মেশিনসহ কয়েকটি যন্ত্রাংশ চুরি হয়। গত বৃহস্পতিবার রাতে কোলা বাজারে সন্দেহজনকভাবে চলাফেরা করার সময় দায়িত্বরত নৈশপ্রহরিরা সাটার কাটার যন্ত্রসহ সাব্বির হোসেনকে আটক করে। তারা গতকাল শুক্রবার সকালে তানভিন হোসেন নামে আরেক শিশুকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুজনকে আটক করে থানা নিয়ে আসে।

তিনি আরো জানান, ইউনুছ আলীর মিলের চুরি যাওয়া যন্ত্রাংশগুলো শিশু দুটির বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ইউনুছ আলী বাদী হয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করেন। তবে এ ঘটনায় শুক্রবার দিবাগত রাতে শিশু তানভিরকে তার বাবা ও ভাইয়ের জিম্মায় থানা থেকে ছেড়ে দেওয়া হয়। অপর শিশু সাব্বির হোসেনকে আজ শনিবার সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম খান বলেন, চুরির মামলায় দুই শিশুকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজনকে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে। অন্যজনকে আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য