kalerkantho


কেরানীগঞ্জে ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

২৬ মার্চ, ২০১৬ ১৭:৫১



কেরানীগঞ্জে ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের নির্বাচনে দক্ষিণ  কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নে অংশগ্রহণকারী বিএনপি মনোনীত প্রার্থী হায়াত আলী ভাণ্ডারী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। গতকাল শুক্রবার রাতে শুভাঢ্যার পারগেণ্ডারিয়া এলাকায় অবস্থিত নিজ বাসায় সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

এ সময় হায়াত আলী ভাণ্ডারী বলেন, "বয়স ৭০ বছর পার হয়েছে। এই বয়সে নির্বাচন করার মতো শারীরিক শক্তি বা সামর্থ্য আমার নেই। তাই শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের প্রার্থীতা থেকে আমি সরে গেলাম। " সরকারি দলের কোনো চাপ বা হামলা মামলার ভয়ভীতিতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, "এমন কোনো চাপ আমার কাছে নেই। তাঁরা আমাকে ভালোবাসেন। কোনো দিন কোনো কাজে আমাকে তাঁরা কোনো প্রকার বাধা সৃষ্টি করেন নাই। আমার দল বিএনপি নির্বাচনে আমার কোনো খোঁজ-খবর নেয়নি। তা ছাড়া আমার পরিবারের লোকজনও চাচ্ছে না আমি নির্বাচন করি। "

শুভাঢ্যা ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, "এ বিষয়ে আমার কিছু জানা নেই। মনোনয়নপত্র প্রত্যাহারের সময় পেরিয়ে যাওয়ার পর কোনো প্রার্থী সরে দাঁড়ালেও নিয়ম অনুযায়ী ব্যালটে তাঁর প্রতীক থাকবে। "

 


মন্তব্য