kalerkantho

25th march banner

নড়াইলে মহান স্বাধীনতা দিবস পালিত

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০১৬ ১৬:০৭



নড়াইলে মহান স্বাধীনতা দিবস পালিত

নড়াইলে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। আজ ২৬ মার্চ শনিবার ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের শুভ সূচনা হয়। সকালে ফজল মোল্লা চত্বরে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও জজ কোর্টসংলগ্ন পুরাতন লঞ্চঘাট ৭১ এর বধ্যভূমিতে জেলা, বিজ্ঞ জেলা জজ ও পুলিশ প্রসাশন, জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করেন।

পানি উন্নয়ন বোর্ড অফিস চত্বরে ৭১ গণকবরে শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ, জেলা ও দায়রা জজ মো. আবুল বাসার মুন্সী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, জেলা ডিপুটি কমান্ডার অ্যাড. এস এ মতিন প্রমুখ।

এ ছাড়া সকাল ৮টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনীর আযোজন করে। দিবসটি উপলক্ষে লাঠি খেলা ও সৌখিন ফুটবল টুর্নামেন্টেরও আয়োজন করা হয়। অপরদিকে, এপিবিএসএল মাধ্যমিক বিদ্যালয়, আউড়িয়াতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

 


মন্তব্য