kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


দালাল আটক

ফরিদপুরে যৌনপল্লীতে বিক্রিকালে কিশোরী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

২৬ মার্চ, ২০১৬ ১৩:৫৬



ফরিদপুরে যৌনপল্লীতে বিক্রিকালে কিশোরী উদ্ধার

ফরিদপুর শহরের রথখোলা যৌনপল্লীতে বিক্রির সময় এক কিশোরীকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় রাসেল (২৩) নামের এক দালালকে।

উদ্ধার হওয়া ওই কিশোরীর বাড়ি রাজধানী ঢাকার মিরপুর এলাকায় বলে পুলিশ জানিয়েছে। সে জানায়, প্রায় দুই মাস আগে তার সঙ্গে সিরাজগঞ্জের সাইফুল বেপারীর ছেলে রাসেল বেপারীর পরিচয় হয়। গতকাল শুক্রবার রাসেল তাকে বিয়ের কথা বলে ফরিদপুর শহরে নিয়ে আসে।

আজ শনিবার সকালে রাসেল ওই কিশোরীকে শহরের রথখোলা যৌনপল্লীতে বিক্রির জন্য আনা হলে বিষয়টি বেসরকারি সংস্থা সেফ দ্যা চিলড্রেন ও শাপলা মহিলা সংস্থার কর্মীদের নজরে পড়ে। ওই সংস্থার কর্মী মো. প্রিন্স জানান, বিষয়টি সন্দেহ হলে রাসেলকে চ্যালেঞ্জ করলে সে দৌড়ে পতিতাপল্লীর একটি ঘরে আশ্রয় নেয়। পরে তাঁরা ওই কিশোরীকে নিজেদের হেফাজতে নিয়ে দালাল যুবককে আটক করেন।

সেফ দ্যা চিলড্রেনের কমিউনিটি মবিলাইজেশন কর্মকর্তা জাকারিয়া মহিউদ্দিন জানান, উদ্ধার হওয়া কিশোরীর অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তাকে পরিবারের হাতে তুলে দে‌ওয়ার চেষ্টা চলছে। আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

 


মন্তব্য