kalerkantho


বিএনপি-জামায়াতের স্থান পাকিস্তানে : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি    

২৫ মার্চ, ২০১৬ ২৩:৪৮



বিএনপি-জামায়াতের স্থান পাকিস্তানে : হুইপ ইকবালুর রহিম

"বিএনপি-জামায়াতকে এদেশ থেকে নির্মুল করতে হবে। এ দুটি দল অন্য দেশের প্রেতাত্মা হিসেবে দেশে ষড়যন্ত্র করছে। হত্যা করছে মানুষ, ধ্বংস করছে দেশীয় সম্পদ। ধ্বংসলীলার নেত্রী বেগম খালেদা জিয়া হত্যা ও ধ্বংসে সফল হতে না পেরে এখন জনগণের সাথে প্রতারণা শুরু করেছেন। ভিশন-২০৩০ প্রতারণার প্রথম পদক্ষেপ। প্রতারণা থেকে দেশ ও জাতিকে রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। "

আজ শুক্রবার দিনাজপুর সদর উপজেলার রামডুবি জিসি হতে গড়েয়া জিসি ভায়া হারগাঁও রাস্তা ও খোসালপুর হাট হতে রামডুবি জিসি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

ইউপি নির্বাচনে নৌকার সংখ্যাগরিষ্ঠ বিজয় উল্লেখ হুইপ বলেন, "জনগণ বিএনপি-জামায়াতকে প্রত্যাখান করেছে। তাই ধানের শীষের ভরাডুবি এখন প্রকাশ্য রুপ নিয়েছে। " তিনি বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর রাস্তা, কালভাট, ব্রিজ, বিদ্যুতের যে উন্নয়ন হয়েছে তা ৪৪ বছরেও হয়নি। প্রত্যন্ত এলাকায় বিদ্যুতের আলোয় আলোকিত। পড়াশোনা করছে সাধারণ মানুষের সন্তানরা। কলকারখানা স্থাপিত হচ্ছে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। ২০১৯ সালের মধ্যেই এদেশ হবে মধ্যম আয়ের উন্নত দেশ। এ উন্নয়নে ইর্শ্বান্বিত হয়ে বিএনপি-জামায়াত এখন মরিয়া হয়ে উঠেছে। "

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য আব্দুল লতিফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, নির্বাহী সদস্য হাজ্বী পলাশ, শহর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এনাম উল্লাহ জেমী, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কলিংস ইকবাল নওশাদ প্রমুখ।


মন্তব্য