kalerkantho

25th march banner

ঢাকা থেকে অপহৃত শিশু রাজবাড়ীতে উদ্ধার, আটক ১

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মার্চ, ২০১৬ ২৩:৪৬



ঢাকা থেকে অপহৃত শিশু রাজবাড়ীতে উদ্ধার, আটক ১

ঢাকা থেকে অপহরণ হওয়া আঁখি নামের আট বছরের এক শিশুকে রাজবাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার রাতে রাজবাড়ী বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় এই অপহরণের সঙ্গে জড়িত অভিযোগে কাঞ্চন মালা নামের এক নারীকে আটক করে রাজবাড়ী সদর থানা পুলিশ।

রাজবাড়ী সদর থানা পুলিশ জানায়, আজ রাত ৮টার দিকে রাজবাড়ী বাসস্ট্যান্ডে কাঞ্চন মালা নামের ওই নারী এক শিশুকে নিয়ে বাসে উঠছিলেন। তখন শিশুটি কান্নাকাটি করছিল। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। পরে লোকজন কাঞ্চন মালাকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ কাঞ্চন মালা ও ওই শিশুকে থানায় নিয়ে যায়। পরে জানা যায়, ওই শিশুটি পরিবারের সঙ্গে বনানী থানা এলাকার মহাখালীতে থাকে। আটক নারী কাঞ্চন মালা তাদের প্রতিবেশী। আজ সকালে কাঞ্চন মালা শিশুটিকে অপহরণ করেন। পরে ঢাকা থেকে বাস ও ট্রেনযোগে রাজবাড়ী পৌঁছান। পরে রাজবাড়ী বাসস্ট্যান্ডে গিয়ে বাসে ওঠে শিশুটিকে চুয়াডাঙ্গা নিয়ে যেতে চেয়েছিলেন তিনি। অপহরণকারী কাঞ্চন মালার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গায়।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) বদিয়ার রহমান সাংবাদিকদের বলেন, ওই শিশু নিখোঁজের ঘটনায় বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বনানী থানায় খবর দেওয়া হয়েছে। ওই থানার পুলিশ শিশুটির পরিবারের সদস্যদের নিয়ে রাজবাড়ী রওনা দিয়েছেন।

এ প্রসঙ্গে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিশুকে উদ্ধার ও ওই নারীকে আটক করে থানায় আনা হবে।


মন্তব্য