kalerkantho

26th march banner

প্রবাসীর স্ত্রী ও শিশু উদ্ধার

ডোমারে দুই অপহরণকারী আটক

ডোমার (নীলফামারী ) প্রতিনিধি    

২৫ মার্চ, ২০১৬ ২৩:১৫



ডোমারে দুই অপহরণকারী আটক

পাবনা থেকে ওমান প্রবাসীর স্ত্রী ও সাত বছরের শিশু কন্যাকে অপহরণ করে নীলফামারীর ডোমারে নিয়ে এসে জিম্মি করে রাখার পর স্থান পরিবর্তনের সময় এলাকাবাসীর হাতে আটক হয়েছে দুই অপহরনকারী। এ ঘটনায় আজ শুক্রবার রাত ৮টায় ডোমার থানায় মামলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায় ওই গৃহবধূ পাবনার বেড়া উপজেলার রূপপুর মধ্যপাড়া মহল্লার ওমান প্রবাসী আব্দুল বারেকের স্ত্রী নাসরীন আকতার। গত দুই মাস আগে একই এলাকার মৃত হেনা মিয়ার ছেলে ট্রাকচালক জয়নাল (৪৫) ওই গৃহবধু ও তার সাত বছরের শিশু কন্যা মিথিলাকে অপহরণ করে। অপহরণের পর ওই ট্রাকের হেলপার নীলফামারীর ডোমার উপজেলা শহরের কলেজপাড়া মহল্লার বাবুর ছেলে রনির (২০) সহযোগিতায় জয়নাল ওই গৃহবধুকে ডোমারে নিয়ে আসে।

এরপর ডোমার পৌর এলাকার পশ্চিম চিকনমাটির নবারপাড়ায় জাকারিয়ার (৪০) বাড়ি ভাড়া নেয়। এখানে ওই গৃহবধুকে দুই মাস জিম্মি করে তার ওমান প্রবাসীর স্বামীর কাছে কয়েক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ অবস্থায় গতকাল বৃহস্পতিবার রাতে ওই বাড়ি থেকে ওই গৃহবধূকে অন্যত্র সরিয়ে নেওয়ার চেষ্টা চালায় অপহরণকারীরা। একপর্যায়ে বাড়ির বাহিরে একটি মোটরসাইকেলে জয়নাল ও রনি জোরপূর্বক তোলার চেষ্টার সময় ওই গৃহবধূ চিৎকার শুরু করেন। এ সময় পথচারীসহ এলাকাবাসী তাদের আটক করে। ঘটনা জানার পর তাদেরকে ডোমার থানায় সোপর্দ করা হয়। ডোমার সদর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডোমার থানার এসআই খাদেমুল ইসলাম জানান, ওই গৃহবধূর বাড়ির লোকদের খবর দিয়ে ডোমারে আনা হয়। এরপর গৃহবধূর অভিযোগে শুক্রবার রাত ৮টায় আটক দুই ব্যক্তিকে আসামি করে মামলা রেকর্ড  করা হয়।

 


মন্তব্য