kalerkantho

26th march banner

সংবাদ সম্মেলন

কলারোয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতির বহিষ্কার দাবি

সাতক্ষীরা প্রতিনিধি    

২৫ মার্চ, ২০১৬ ১৮:৩৩



কলারোয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতির বহিষ্কার দাবি

সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনকে দল থেকে বহিষ্কার ও স্থগিত হওয়া কেন্দ্রে সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছেন উপজেলার কেরালকাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী স ম মোরশেদ আলী। আজ শুক্রবার বিকেলে সাতক্ষীরা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স ম মোরশেদ আলী বলেন, "আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ইউপি নির্বাচনে আমাকে মনোনয়ন দেন। এতে ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন বিদ্রোহী প্রার্থী হিসেবে ফারুক হোসেন অভিকে দাঁড় করিয়ে দেন। শুধু তাই নয়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রকাশ্যে নৌকা প্রতীকের বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেছেন, ভোট চেয়েছেন। ফিরোজ আহমেদ স্বপন উপজেলার হুলহুলিয়া এলাকায় টানানো নৌকা প্রতীক নামিয়ে আনারস প্রতীক উত্তোলন করেন। " তিনি অভিযোগ করে বলেন, "২২ মার্চের নির্বাচনে বলিয়ানপুর কেন্দ্রে আমার বিরুদ্ধে কারচুপির যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাঁর মনোনীত প্রার্থী  ফারুক হোসেন অভির পরাজয় ঠেকাতে বিদ্রোহী প্রার্থী ব্যালট বাক্স ছিনতাই করে পুড়িয়ে দেয়। এ কারণে প্রিসাইডিং অফিসার ভোটগ্রহণ স্থগিত করেন।

সংবাদ সম্মেলনে তিনি নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনকে দল থেকে বহিষ্কার ও ভোটের দিন কারচুপির অভিযোগে স্থগিত হওয়া কেন্দ্রে সুষ্ঠু নির্বাচনের দাবি জানান।  

 


মন্তব্য