kalerkantho


সীমান্তে অজ্ঞাতপরিচয় নারীর লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি    

২৫ মার্চ, ২০১৬ ১৬:৩৪



সীমান্তে অজ্ঞাতপরিচয় নারীর লাশ উদ্ধার

সাতক্ষীরার কলারোয়া সীমান্তের চারাবাড়ি গ্রামের একটি ধানক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। কলারোয়া সীমান্তের মেইন পিলার ১৩ থেকে ১০০ গজ দূরে নো ম্যান্স ল্যান্ড থেকে ১৫ গজ ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা নিহত ওই নারীর নাম-পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি।  

সাতক্ষীরা ৩৮ বিজিবির আওতাধীন তলুইগাছা বিওপির (বর্ডার অপারেশন পোস্ট) কমান্ডার সুবেদার কবির হোসেন জানান, স্থানীয় কৃষকরা আজ শুক্রবার ভোরে শাড়ি ও কালো রংয়ের বোরকা পরিহিত ওই নারীর মৃতদেহ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে তাঁকে খবর দেয়। পরে টহলরত বিবিজি সদস্যরা বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশকে জানান। তিনি আরো জানান, ওই সীমান্তের দুই প্রান্তে বাংলাদেশ ও ভারতীয় এলাকায় কোনো ধরনের গুলির ঘটনাও ঘটেনি। এই হত্যাকাণ্ড কোনো ধরনের বিরোধের জের ধরে হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কেড়াগাছি গ্রামের হায়দার আলী, জাহান আলী ও নবনির্বাচিত চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল জানান, তাঁরা নিহত ওই নারীর পরিচয় জানতে পারেননি। ওই এলাকাসহ আশপাশের কোনো নারীর নিখোঁজ হওয়ার কোনো খবরও তাদের কেউ দিতে পারেনি। অন্য এলাকা থেকে নিয়ে আসা ওই নারীকে রাতে অবৈধপথে ভারতে নিয়ে যাওয়ার সময় তাকে শারীরিক নির্যাতন করার পর শ্বাস রোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তারা ধারণা করছেন।

কলারোয়া থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, "সকাল ১০টার দিকে ধানক্ষেতে পড়ে থাকা ওই নারীর লাশের খবর জানতে পেরে ঘটনাস্থলে হাজির হই। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠাই। লাশের গলা ও সারা দেহে ক্ষতচিহ্ন রয়েছে। পরে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। "  

 


মন্তব্য