kalerkantho


টঙ্গীতে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' একজন নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৫ মার্চ, ২০১৬ ১০:৩০



টঙ্গীতে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' একজন নিহত

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দেলোয়ার হোসেন দিলু (৩৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। এ সময় সন্ত্রাসীদের গুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে মিরাশপাড়া নৌবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। আহত র‌্যাব সদস্যরা হলেন : নায়েক নাছির উদ্দিন ও কনস্টেবল হাবিজ উদ্দিন।

দিলু টঙ্গীর আরিচপুর এলাকার মৃত রহিম গাজীর ছেলে। র‌্যাব ঘটনাস্থল থেকে এলজি, পিস্তল, গুলি, ৩টি ছোরা, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করেছে।

র‌্যাব-১-এর মিডিয়া বিভাগ সূত্রে জানা গেছে, রাতে ব্যবসায়িক বিরোধ নিয়ে মিরাশপাড়া নৌবন্দরের পাশের ইটভাটার কাছে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে রাত ৩টার দিকে রাব-১-এর টহল সদস্যরা ঘটনাস্থলে যায়। উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টাগুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক দিলুকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ১টি এলজি, ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৩টি ছোরা, ১৯৬ ইয়াবা  ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার হয়েছে। দিলুর বিরুদ্ধে ডাবল মার্ডারসহ ৩টি হত্যা, একটি ডাকাতিসহ চাঁদাবাজি, ইয়াবা ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ৯টি মামলা রয়েছে।


মন্তব্য