kalerkantho


জয়পুরহাটের পাঁচবিবিতে পিকনিকের বাস উল্টে ৪০ যাত্রী আহত

জয়পুরহাট প্রতিনিধি   

২৫ মার্চ, ২০১৬ ১০:২৬



জয়পুরহাটের পাঁচবিবিতে পিকনিকের বাস উল্টে ৪০ যাত্রী আহত

জয়পুরহাট-হিলি সড়কের পাঁচবিবি উপজেলার নওদা নামক স্থানে পিকনিকের বাস উল্টে ৪০ যাত্রী আহত হয়েছে। আহতদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ (শুক্রবার) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি থাকা আহত যাত্রীরা জানায়, রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট থেকে ৫০-৬০ জন পিকনিকের উদ্দেশে বৃহস্পতিবার রাত ১১টার দিকে দিনাজপুরের স্বপ্নপুরীতে রওনা হয়। ভোর সাড়ে ৪টার দিকে তাদের বাসটি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওদা নামক স্থানে হঠাৎ করে উল্টে জমিতে পড়ে যায়। এতে ওই বাসের ৪০ জন যাত্রী আহত হয়। আহতদের দ্রুত জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

আহত যাত্রী কেশরহাটের গোলাম মোস্তফা জানান, প্রায় ৬০ জন যাত্রী নিয়ে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর সদর থেকে তারা দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিক করতে যাচ্ছিলেন। পথে তাদের বাসটি উল্টে প্রায় ৪০ যাত্রী আহত হয়। এদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে। ঘুমন্ত অবস্থায় চালক গাড়ি চালানোর জন্যই এ দুর্ঘটনা ঘটে বলে তিনি দাবি করেন।

কারণ ওই সময় সড়কে অন্য কোনো যানবাহন ছিল না। দুর্ঘটনার পর গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও তিনি জানান।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরুন্নবী জানান, ভোর ৫টার দিকে আহত যাত্রীরা হাসপাতালে আসতে থাকে। এ সময় জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়ার পর ২১ জন হাসপাতালে ভর্তি হলেও অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। তবে দুর্ঘটনায় কোনো প্রাণহানি ঘটেনি।

সহকারী পুলিশ সুপার রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফাঁকা সড়কে ঘুমন্ত অবস্থায় বাসটি চালানোর ফলে দুর্ঘটনাটি ঘটেছে। তবে দুর্ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে বলে তিনি জানান।


মন্তব্য