kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


কালীগঞ্জের অপহৃত কলেজ ছাত্র ছয়দিনে উদ্ধার হয়নি

ঝিনাইদহ প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৬ ২০:০৮



কালীগঞ্জের অপহৃত কলেজ ছাত্র ছয়দিনে উদ্ধার হয়নি

ঝিনাইদহ কালীগঞ্জের আবুজার গিফারী নামের এক কলেজ ছাত্র অপহরনের পর ৬দিন পার হয়ে গেলেও তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। গত ১৮ মার্চ দুপুরে উপজেলার চাপালী গ্রামের তার বাড়ি সামনে থেকে পুলিশের পরিচয় দিয়ে চার যুবক তাকে জোরপূর্বক মোটরসাকেলে তুলে নিয়ে যায়।

আপহৃতের পরিবার বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রোসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।    

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে অপহৃত কলেজ ছাত্রের বাবা কালীগঞ্জ পৌরসভার চাপালী গ্রামের সেলুন কর্মী নুর ইসলাম বলেন, তার একমাত্র ছেলে আবুজার গিফারী যশোর এমএম কলেজের বাংলায় অনার্স ৩য় বর্ষের ছাত্র। গত ১৮ মার্চ নিজ গ্রামের মসজিদে জুম্মার নামায পড়ে  বাড়ি ফিরছিলেন। বাড়ির সামনে পৌছানো মাত্রই দুটি মটর সাইকেলে ৪জন এসে তার ছেলে গিফারীর পথরোধ করে। তারা নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এরপর তিনি ছেলেকে থানাসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে পরদিন ১৯মার্চ কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তিনি আরো বলেন, তার ছেলে গিফারী সম্প্রতি ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িয়ে পড়লেও কোন অনৈতিক কাজের সাথে জড়িত ছিল না।

গত ৬ দিন পেরিয়ে গেলেও প্রশাসনের পক্ষ থেকে তার ছেলেকে উদ্ধার করতে না পারায় তিনি এ সংবাদ সম্মেলন করে ছেলেকে ফিরে পাওয়ার জন্য সরকার সহ সকলের সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি হাশেম খান জানান, এ ঘটনার সাথে ডিবি পুলিশ জড়িত নয়। সংবাদ সম্মেলনে অপহৃত কলেজ ছাত্রের বাবা নূর ইসলাম, মা কুলসুম বেগম সহ স্বজনরা উপস্থিত ছিলেন।


মন্তব্য