kalerkantho


লক্ষ্মীপুর-রামগতি সড়কে লেগুনা চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৬ ১৮:৩০



লক্ষ্মীপুর-রামগতি সড়কে লেগুনা চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন

‘দুর্ঘটনা এড়াতে, জীবন বাঁচাতে’- শ্লোগান নিয়ে লক্ষ্মীপুর-রামগতি সড়কে লেগুনা চলাচল বন্ধের দাবিতে কমলনগরের কয়েকটি স্থানে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১১ থেকে দুপুর ২ টা পর্যন্ত ওই সড়কের কমলনগরের তোবারগঞ্জ উচ্চ বিদ্যালয়, লরেন্স এলাকায়, হাজিরহাট মিল্লাত একাডেমি, হাজিরহাট উপকূল কলেজের সামনেসহ বিভিন্নস্থানে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

স্থানীয় সামাজিক সংগঠন- সচেতন যুবসমাজ ও লক্ষ্মীপুর রোটারি ক্লাব এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন হাজিরহাট উপকূল কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেব, কমলনগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও হাজিরহাট মিল্লাত একাডেমীর প্রধান শিক্ষক আলতাফ হোসেন, তোবারগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়য়ার হোসেন, হাজিরহাট ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন ও তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন, চর লরেন্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুক দোলন, চর কালকিনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন, যুবদল নেতা মীর শিব্বির আহমেদ প্রমুখ।

এসময় বক্তারা রামগতি-লক্ষ্মীপুর সড়কে যাত্রীবাহী পিকআপ ভ্যান বন্ধের দাবি জানান। এছাড়াও যানবাহনগুলোতে অতিরিক্ত যাত্রী ও বেপরোয়াগতি পরিহার করা ও লাইসেন্স ছাড়া ড্রাইভিং না করার দাবি জানানো হয়।

প্রসঙ্গত, গত এক মাসে রামগতি-লক্ষ্মীপুর সড়কে লেগুনা দুর্ঘটনায় একই পরিবারের তিনসহ ৫ জনের মৃত্যু হয়েছে। এক বছরে প্রায় দুইশতাধিক দুর্ঘটনা ঘটেছে, এতে শিশু ও নারীসহ অনেক হতাহত হয়েছেন।

 


মন্তব্য