kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


তনু হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন

ফেনী প্রতিনিধি    

২৪ মার্চ, ২০১৬ ১৭:২১



তনু হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর নির্মম হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের ট্রাংক রোডে শহীদ মিনারের সামনে মানববন্ধন করে 'আমরা ক'জন স্বেচ্ছাসেবক' নামের একটি সমাজসেবী সংগঠন। মানববন্ধনে ফেনী সরকারি কলেজ, জিয়া মহিলা কলেজ, বালিকা বিদ্যা নিকেতনসহ ফেনীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

সংগঠনের উপদেষ্টা, ফেনী সচেতন যুব সমাজের আহ্বায়ক আরাফাত খানের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন সভাপতি আবু সাইদ, সাধারণ সম্পাদক রায়হান হোসেন। বক্ত্যব্য দেন ফেনী বিদ্যা নিকেতন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা রোখসানা আক্তার, কবি মনজুর তাজিম, সময় টিভির প্রতিবেদক আতিয়ার সজল, লিও ক্লাবের সাবেক সভাপতি রইসুল ইসলাম রিমন, রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি আরাফাতুল মিল্লাত দিপুল, স্বোচ্ছাসেবী সংগঠন 'মাস্তুল'র সাধারণ সম্পাদক গাজী শামীম রামীম, ফেনী সরকারি কলেজের ছাত্রী ইফসি, বিদ্যা নিকেতনের ছাত্রী ইশা মরিয়ম প্রমুখ।

বক্তারা বলেন, শুধু তনু নয়, সারা দেশে অতিমাত্রায় বেড়ে গেছে হত্যা আর ধর্ষণ। এসব নির্মম হত্যাকাণ্ডের বিচার যদি সরকার করতে না পারে তাহলে মানুষ দেশের বিচার ও আইন ব্যবস্থা থেকে আস্থা হারিয়ে ফেলবে। বক্তারা অবিলম্বে তনু হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবি জানান।


মন্তব্য