kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


সাতক্ষীরায় শিক্ষিকা স্ত্রীকে হত্যার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি    

২৪ মার্চ, ২০১৬ ১৩:১৩



সাতক্ষীরায় শিক্ষিকা স্ত্রীকে হত্যার অভিযোগ

সাতক্ষীরায় বেতনের টাকা স্বামীকে না দেওয়ায় স্বামী কর্তৃক স্কুলশিক্ষিকা স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম নাফিজা খাতুন ময়না (২৫)। তিনি আলীপুর গ্রামের মোখলেছুর রহমানের স্ত্রী। আজ বৃহস্পতিবার ভোররাতে সদর উপজেলার আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

নিহতের চাচা শহিদুল ইসলামসহ স্থানীয়রা জানান, তাঁর ভাইঝি নাফিজা খাতুন ময়না স্থানীয় ব্রাক পরিচালিত স্কুলে শিক্ষকতা করতেন। গতকাল বুধবার তিনি তাঁর বেতনের জমানো ৫০ হাজার টাকা দুই মেয়ের নামে ব্যাংকে জমা রাখেন। ওই টাকা স্বামী মোখলেছুর রহমানকে না দিয়ে ব্যাংকে জমা রাখায় বাড়িতে তাঁর ওপর শুরু হয় স্বামী ও শ্বশুরের নির্যাতন। এমনকি তাকে পানি পান করতেও দেওয়া হয়নি বলে তিনিসহ স্থানীয়রা অভিযোগ করেন। একপর্যায়ে গভীর রাতে তাকে শ্বাস রোধ করে হত্যা করে শয়নকক্ষের সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে তার স্ত্রী আত্মহত্যা করেছেন বলে প্রচার করে তারা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ আছে বলে জানান তিনি। এ ঘটনায় নিহতের চাচা শহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দাযেরের প্রস্তুতি নিচ্ছেন।

 


মন্তব্য