kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


কুড়িগ্রামে পল্লী চিকিৎসককে নিজ ফার্মেসিতে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৬ ১০:১৩



কুড়িগ্রামে পল্লী চিকিৎসককে নিজ ফার্মেসিতে হত্যা

কুড়িগ্রামের ভোকেশনাল মোড় এলাকায় নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে এ এস এম সায়েম (৩৫) নামে এক ফার্মেসি মালিককে পিছনে হাত বেঁধে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে সায়েম মেডিক্যাল হল থেকে ফার্মেসি মালিক এএসএম সায়েমের পিছনে হাত বাঁধা অর্ধ ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহত সায়েম নাজিরা মিয়াপাড়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র বলে জানা গেছে।

সায়েমের পাশের ব্যবসায়ী জিতু জানায়, গত ৩ দিন ধরে তার দোকান বন্ধ ছিল। কিন্তু মঙ্গলবার সে দোকান চালু করে বুধবার দুপুর পর্যন্ত দোকান করার পর সে দোকান বন্ধ করে। কিন্তু বুধবার সন্ধ্যা পর্যন্ত সায়েম তার বাড়িতে না যাওয়ায় এবং ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে তার ছোট ভাই অ্যাডভোকেট শিথিল এসে দোকান খুলে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। তবে গলায় রশি প্যাঁচানো নিহত সায়েমের পিছনে হাত বাঁধা ও হাঁটু মেঝেতে গেড়ে থাকায় অনেকের ধারণা তাকে কেউ হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

এ ব্যাপারে সদর থানার ওসি জমির উদ্দিন জানান, এটি হত্যা না আত্মহত্যা এখনো নিশ্চিত বলা যাচ্ছে না। তবে পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। এদিকে গত ২৪ ঘণ্টায় ধর্মান্তরিত খ্রিষ্টান মুক্তিযোদ্ধা হোসেন আলীর হত্যাকাণ্ডের পরপরই ফার্মেসি মালিক সায়েমের এ রকম রহস্যজনক মৃত্যুতে সকলের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 


মন্তব্য