kalerkantho

26th march banner

লাকসামে ইউপি নির্বাচনে বিএনপির একক প্রার্থী চূড়ান্ত

কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৬ ১৬:১১



লাকসামে ইউপি নির্বাচনে বিএনপির একক প্রার্থী চূড়ান্ত

ইউপি নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার লাকসামে তৃণমূলের নেতাকর্মীরা গোপন ভোটের মাধ্যমে দলীয় প্রার্থী নির্বাচিত করেছে বিএনপি। গতকাল  মঙ্গলবার রাতে উপজেলা বিএনপির প্রচার সম্পাদক এম ইয়াছিন আলী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য গণমাধ্যমকে জানান।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, লাকসাম উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের জন্য সর্বোচ্চ ভোটের ভিত্তিতে ৩ নম্বর  কান্দিরপাড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুর হোসেন, ৪ নম্বর গোবিন্দপুর ইউনিয়নে উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহসভাপতি মো. জাহাঙ্গীর আলম, ৫ নম্বর উত্তরদা ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আবুল কাসেম, আজগরা ইউনিয়নে বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. আবুল হাসেম এবং (লাকসাম পূর্ব ইউনিয়ন) কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরন্নবী চৌধুরী দলীয় মনোনয়নের জন্য নির্বাচিত হয়েছেন।

লাকসাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ নুর উল্লাহ রায়হান দলীয় একক প্রার্থীদের নাম ঘোষণার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, লাকসামের পাঁচটি ইউনিয়নে বিএনপির পৃথক  বর্ধিত সভায় একক চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করা হয়েছে। তিনি দলীয় চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য বিএনপির সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, তৃতীয় দফায় আগামী ২৩ এপ্রিল লাকসাম উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে পাঁচটিতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে জটিলতা থাকায় এ উপজেলার মুদাফফরগঞ্জ ও বাইক ইউনিয়ন পরিষদ নির্বাচন এ ধাপে অনুষ্ঠিত হচ্ছে না।

 


মন্তব্য