kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


পুলিশ কর্মকর্তার ওপর হামলা

গোপালপুরে নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১০ জন কারাগারে

গোপালগঞ্জ প্রতিনিধি    

২৩ মার্চ, ২০১৬ ১৫:৫৩



গোপালপুরে নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১০ জন কারাগারে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ তিন শতাধিক লোককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় আজ বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত নবনির্বাচিত চেয়ারম্যান সুষেন সেনসহ ১০ জনকে টুঙ্গিপাড়া আমলি  আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

আদালতের বিচারক বেগম ফারজানা আক্তারের আদালতে হাজির করে এ রিমান্ড আবেদন করা হয়। আদালতের বিচারক আসামিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। টুঙ্গিপাড়া থানার ওসি মাহমুদুল হক জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে নির্বাচন শেষে নির্বাচনী সামগ্রী উপজেলা সদরে যাচ্ছিল। কেন্দ্র থেকে কিছুদূর সামনে গোপালপুর বাজারের কাছে স্থানীয় লোকজন পুলিশের গাড়ির সামনে বেরিকেড দিয়ে ইটপাটকেল নিক্ষেপ ও হামলা চালায়। এতে পুলিশের এসআই গনেশ বিশ্বাস মারাত্মক আহত হন।

এ ঘটনায় ওই কেন্দ্রের প্রেসাইডিং অফিসার রাশিদুজ্জামান বাদী হয়ে নবনির্বাচিত চেয়ারম্যান সুষেন সেন ও টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের শিক্ষক লিটন বাড়ৈসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আহত পুলিশ কর্মকর্তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা  দেওয়া হচ্ছে। তিনি বর্তমানে কোটালীপাড়া থানায় কর্মরত। ওই কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন করছিলেন তিনি।

 


মন্তব্য