kalerkantho


বগুড়ায় যাত্রীবাহী বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৬ ১৪:০৫



বগুড়ায় যাত্রীবাহী বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় আহত আরও দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

আজ বুধবার বগুড়া শহর টাউন ফাঁড়ির উপ পরিদর্শক (টিএসআই) শাহ আলম জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আরমান আলী ও হবিবর রহমানের মৃত্যু হয়। মঙ্গলবার রাতে ও ভোরের কোনো সময়ে তাদের মৃত্যু হয়।

নিহত হবিবর রহমান শেরপুর উপজেলার নিজাম বগুড়া গ্রামের দেলবর ফকির ছেলে ও আরমান আলী আমিনপুর গ্রামের আহসান আলীর ছেলে। এর আগে মঙ্গলবার রাত পৌন ৮টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস স্থানীয় ভবানীপুরগামী একটি অটোরিকশাকে চাপা দেয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে চালকসহ ৫ জন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডা. মঈনুল ইসলাম অটোরিকশা চালকসহ ৩ জনকে মৃত ঘোষণা করেন। আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের হোসেন আলীর ছেলে সিএনজি অটোরিকশা চালক ফরিদ উদ্দিন (৩৫), আমিনপুর গ্রামের জিন্নাহের ছেলে ফিরোজ (২০) ও একই গ্রামের শাবান আলীর ছেলে জরুহুল ইসলাম (২৫)।


মন্তব্য