kalerkantho


লক্ষ্মীপুরে পরকীয়ার অভিযোগে বিধবাকে নির্যাতন

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৬ ১১:০৯



লক্ষ্মীপুরে পরকীয়ার অভিযোগে বিধবাকে নির্যাতন

লক্ষ্মীপুরের রামগঞ্জে পরকীয়া প্রেমের অভিযোগ এনে এক বিধবাকে (৪২) গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় বিধবাকে মারধর এবং এক পর্যায়ে মাথার চুল কেটে ও মুখে চুন-কালি মেখে দেয় নির্যাতনকারীরা। রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ব্রক্ষ্মপাড়ায় গত মঙ্গলবার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা উদ্ধার করে ওই নির্যাতিত নারীকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, ওই নারী নির্মাণ শ্রমিকের কাজ করেন। মঙ্গলবার দুপুরে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় স্থানীয় হাছিনা বেগম নামে এক নারী তার স্বামীর সঙ্গে ওই নারীর পরকীয়া রয়েছে দাবি করে তাকে ধরে নিজেদের বাড়ি নিয়ে যান। একপর্যায়ে হাছিনার ভাই আজিজ, ছেলে ফারুক হোসেনসহ চার/পাঁচজন ওই নারীকে গাছের সঙ্গে বেঁধে বেদম মারধর করেন ও মাথার চুল কেটে চুন-কালি মেখে দেন।

ভুক্তভোগী নারী জানান, মিথ্যা অপবাদ দিয়ে তাকে অমানবিক নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় তিনি থানায় ৪ জনকে বিবাদী করে মামলা দায়ের করেন। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া জানান, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মূল আসামি হাছিনাকে গ্রেফতার করা হয়েছে এবং বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 


মন্তব্য