kalerkantho


ইউনিয়ন পরিষদ নির্বাচন

পাথরঘাটায় ছয়টিতে আওয়ামী লীগের ও একটিতে বিদ্রোহী প্রার্থী জয়ী

পাথরঘাটা(বরগুনা) প্রতিনিধি   

২২ মার্চ, ২০১৬ ২২:০১



পাথরঘাটায় ছয়টিতে আওয়ামী লীগের ও একটিতে বিদ্রোহী প্রার্থী জয়ী

পাথরঘাটার সাত ইউনিয়নে ইউপি নির্বাচনে ছয়জন আওয়ামী লীগ থেকে নির্বাচিত হয়েছেন। আর একটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয় লাভ করেছেন।

সকল ইউনিয়নেই নিকটতম প্রতিদন্দ্বী প্রার্থী ছিল বিএনপি। এদিকে ভোট গ্রহণ শুরুর ৪ ঘণ্টার মধ্যে অনিয়ম ও এজেন্ট বের করে দেওয়া ও প্রকাশ্যে ভোট দেওয়ার অভিযোগ এনে ভোট বর্জন করেছে বিএনপি।

বেসরকারিভাবে জানানো হয়েছে, পাথরঘাটা উপজেলার ৭টি ইউনিয়নের ৬টিতেই আওয়ামী লীগের প্রার্থী জয় লাভ করেছে। প্রার্থীরা হচ্ছেন- রায়হানপুর ইউনিয়নের মিজানুর রহমান রুপক, নাচনাপাড়া ইউনিয়নে মো. ফরিদ খান, চরদুয়ানী ইউনিয়নে হাফিজ উদ্দিন আহমেদ ফিরোজ, পাথরঘাটা সদর ইউনিয়নে আসাদুজ্জামান আসাদ, কালমেঘা ইউনিয়নে আকন মো.সহিদ, কাকচিড়া ইউনিয়নে মো. আলাউদ্দিন পল্টু, কাঠালতলী ইউনিয়নে মো. শহিদুল ইসলাম।

এদিকে ভোটগ্রহণ শুরুর ৪ ঘণ্টার মধ্যে বিএনপি দলীয় প্রার্থীদের মধ্যে চরদুয়ানী, পাথরঘাটা ও নাচনাপাড়া ইউনিয়নের প্রার্থীরা কারচুপি, এজেন্টদের বের করে দেওয়া ও প্রকাশ্যে ভোট দিতে বাধ্য করার অভিযোগে সংবাদ সম্মেলন করে ভোট বর্জন ঘোষণা করেন। ফলাফল বিশ্লেষন করে দেখা যায়, ৬টি ইউনিয়নে বিএনপির প্রার্থীরা নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে পরাজিত হয়।
 

 


মন্তব্য