kalerkantho


ট্রাকে তোলা বাঁশ পেটে ঢুকে অপর ট্রাকচালক নিহত

নীলফামারী প্রতিনিধি   

২২ মার্চ, ২০১৬ ১৯:৪৩



ট্রাকে তোলা বাঁশ পেটে ঢুকে অপর ট্রাকচালক নিহত

ডোমার-নীলফামারী সড়কের ডোমার উপজেলায় বাঁশভর্তি ট্রাকের পেছনে ধাক্কা লেগে নিহত হয়েছেন অপর ট্রাকচালক উজ্জ্বল ইসলাম (৪০)। আজ মঙ্গলবার সকালে উপজেলার ধরনীগঞ্জ বাজারের অদুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল ইসলামের বাড়ি পঞ্চগড় জেলা সদরের জগদল গ্রামে বলে জানা গেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে ট্রাকচালক উজ্জ্বল ইসলাম পঞ্চগড়ের জগদল থেকে পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৪-৮৩০৩) নিয়ে নীলফামারীর উত্তরা ইপিজেডে যাচ্ছিল। এ সময় ডোমার-নীলফামারী সড়কের ধরনীগঞ্জ বাজারের সড়কের বাঁকে দাঁড়িয়ে থাকা বাঁশ বোঝাই অপর একটি  ট্রাককে (খুলনা মেট্টো-ট-১১-১০৫৭) পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকের বাঁশ পাথর বোঝাই ট্রাকের সামনের কাচ ভেদ করে চালক উজ্জলের পেটে ঢুকলে ঘটনাস্থলেই নিহত হন তিনি। খবর পেয়ে ডোমার দমকল বাহিনীর সদস্যরা এসে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে নিহত উজ্জলের মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ডোমার দমকল বাহিনীর কর্মকর্তা ভুপেন্দ্র নাথ বর্ম্মণ বলেন, আমাদের দুটি ইউনিট ঘটনাস্থল থেকে নিহত চালকের মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশে হস্তান্তর করেছে।

এ ব্যাপারে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, নিহত ট্রাকচালকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে এলাকাবাসির অভিযোগ, প্রতিনিয়ত পরিবহনের জন্য এলাকার বিভিন্ন স্থান থেকে পরিবহনের জন্য সড়কের ধারে ট্রাক দাঁড় করে বাঁশ তোলা হচ্ছে। এসব বাঁশের ট্রাকে প্রায় সময় দুর্ঘটনা ঘটছে।


মন্তব্য