kalerkantho


রায়গঞ্জে কেন্দ্র দখল, সংঘর্ষ, আহত ৭

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৬ ১৩:৩৭



রায়গঞ্জে কেন্দ্র দখল, সংঘর্ষ, আহত ৭

সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলা আওয়ামী লীগ সভাপতির নেত্বত্বে কেন্দ্র দখল, জাল ভোট দেওয়া, বিক্ষিপ্ত সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অন্তত সাতজন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের জানকীগাঁতী-বারইভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এসব ঘটনা ঘটে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিন নাজির বলেন, ভোটারদের কাছ থেকে ব্যালট কেড়ে নিয়ে নৌকা প্রতীকে সিল মারার প্রতিবাদ করলে বিএনপি ও আমার এজেন্টদের মারপিট করে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। পরে বিএনপি সমর্থকরা ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। আমার চোখের সামনে আনারস ভোটারের ব্যালট কেড়ে নিয়ে নৌকা প্রতীকে সিল মারা হয়েছে। বিষয়টি প্রশাসনকে জানানো হলে সহকারী পুলিশ সুপার এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এসব অভিযোগ অস্বীকার করে জিন্নাহ আলমাজী বলেন, এখানে আওয়ামী লীগের ভোট বেশি বিএনপি সুবিধা করতে পারবে না, তাই এসব অপপ্রচার চালাচ্ছে। রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল আক্তার জানান, ওই কেন্দ্রে বিচ্ছিন্ন একটি ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পাঠানো হয়েছে।

 


মন্তব্য