kalerkantho


বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৬ ২১:৪১



বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলার পাকুড়তলা এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। আজ সোমবার সন্ধ্যা ৭টায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনার পর থেকেই মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা চিলমারীগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস উক্ত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত এবং অন্তত ২০ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল (শজিমেক) সহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) শাহ আলম জানান, মরদেহগুলো হাইওয়ে পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে। এছাড়া আহতদের জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনার সত্যতা স্বীকার করে হাইওয়ে পুলিশের বগুড়া অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল ইসলাম বলেন, এ মুহুর্তে ঘটনাস্থলে উত্তেজনা বিরাজ করছে। আমরা উত্তেজনা নিরসন করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছি।


মন্তব্য