kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


পত্নীতলায় ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

নওগাঁ প্রতিনিধি    

২১ মার্চ, ২০১৬ ১৭:২৯



পত্নীতলায় ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার পপুলার ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারে বিভিন্ন অনিয়মের দায়ে অভিযান চালিয়ে পাঁচ হাজার টাকা জরিমানা, ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব টেকনিশিয়ানের ছয় মাস জেলসহ ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ওই ডায়াগনস্টিক সেন্টারের ল্যাবে মেয়াদোত্তীর্ণ ওষুধ ব্যবহার, জনৈক তৌফিক এলাহী নামের একজন চিকিৎসকের প্যাড তারা ব্যবহার করলেও সেখানে ওই চিকিৎসককে না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের দায়ে পপুলার ডায়াগনিস্টক অ্যান্ড কনসাল্টেশন সেন্টারের দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপক জিল্লুর রহমানের কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় ধামইরহাট উপজেলার চক পোরশা গ্রামের আরিফ উদ্দীনের ছেলে সানাউল ইসলাম (৩০) ল্যাব টেকনিশিয়ান হিসেবে থাকলেও তার কোনো ল্যাব টেকনিশিয়ান সনদ না থাকায় তাকে ভ্রাম্যমাণ আদালত ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন। এ সময় ডায়াগনিস্টক সেন্টারটি সিলগালা করে দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আক্তার উজ্জামান আলাল, পত্নীতলা থানার এসআই শমেজ আলী, উপজেলা পরিষদের সি এ মঞ্জুর হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালত দুটি মামলা দায়ের করা হয়।

 


মন্তব্য