kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


ইউপি নির্বাচন

ভোলায় বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

ভোলা প্রতিনিধি    

২১ মার্চ, ২০১৬ ১৭:০৪



ভোলায় বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী রাইসুল আলম। আজ সোমবার দুপুর ১টায় শহরের আওহাওয়া অফিস রোডে অবস্থিত  নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের এ ঘোষণা দেন।

এ সময় লিখিত বক্তব্যে রাইসুল আলম জানান, প্রতিপক্ষ আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা তাঁর নির্বাচনী কার্যালয় ভাঙচুরের পাশাপাশি কর্মী-সমর্থকদের নানাভাবে হামলা ও হুমকি দিয়ে যাচ্ছেন। ফলে ধানের শীষ প্রতীকের কর্মী-সমর্থকরা ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে গেছে। এমনকি সাধারণ ভোটারদেরও কেন্দ্রে না যাওয়ার হুমকি দেওয়া হচ্ছে।

এসব ঘটনা প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্টদের একাধিকবার জানানো হলেও তাঁরা কোনো ব্যবস্থা নেননি। বর্তমানে উত্তর দিঘলদী ইউনিয়নে থমথমে ও ভীতিকর অবস্থা বিরাজ করছে। তাই সাধারণ মানুষ ও ভোটারদের নিরাপত্তার কথা বিবেচনা করে আমি রাইসুল আলম ধানের শীষ প্রতীক  ২২ মার্চ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর, সিনিয়র সহসভাপতি মো. গজনবী ও শ্রমিকদল নেতা মোশারেফ হোসেন প্রমুখ।

 


মন্তব্য