kalerkantho

26th march banner

যশোরে হাতকড়াসহ আসামির পলায়ন, ৩ পুলিশ ক্লোজ

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৬ ২১:৪২



যশোরে হাতকড়াসহ আসামির পলায়ন, ৩ পুলিশ ক্লোজ

যশোরে তিন পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন থাকা মাসুম (২৮) নামে এক আসামি হাতকড়া নিয়ে পালিয়েছে। আজ রবিবার সকালে তিনি যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে পালিয়ে যান। এ ঘটনাটি প্রথমে গোপন রাখার চেষ্টা করা হলেও সন্ধ্যার দিকে তিন পুলিশকে শাস্তিমূলক পুলিশ লাইনে ক্লোজ করা হলে বিষয়টি ফাঁস হয়। পালাতক মাসুম পটুয়াখালী জেলা সদরের পুকুরযানা গ্রামের হারুন মিয়ার ছেলে।

এ ঘটনায় তিন পুলিশকে ক্লোজ করার বিষয়টি নিশ্চিত করে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, মাসুমকে ধরতে পুলিশের অভিযান চলছে। একই সাথে দায়িত্বে অবহেলার কারণে তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

ক্লোজ করা পুলিশ সদস্যরা হলেন- নায়েক মো. জারফিন আলী, কনস্টেবল আব্দুল্লা আল মামুন ও রিপন সরকার।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই মোকাদ্দেস হোসেন জানান, গতকাল শনিবার দুপুরে শহরের কাজীপাড়া এলাকায় চুরির অভিযোগে স্থানীয়রা মাসুমকে ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে বেলা সোয়া ৩টার দিকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। রবিবার সকালে মাসুম তার হাতকড়ার দড়ি কৌশলে কেটে সেখান থেকে পালিয়ে যান।

হাসপাতালের ৩ নম্বর ওয়ার্ডের ইনচার্জ রহিমা খাতুন জানান, রাতে দায়িত্ব পালন করেন নার্স হাসিনা আক্তার। তিনি ডিউটি করতে এসে মাসুমকে না পেয়ে অন্যদের বিষয়টি জানান।

 


মন্তব্য