kalerkantho


ইউপি নির্বাচন

ভোলায় মেম্বার প্রার্থীর হাতের কব্জি কেটে নিল প্রতিপক্ষরা

ভোলা প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৬ ১৮:৩২



ভোলায় মেম্বার প্রার্থীর হাতের কব্জি কেটে নিল প্রতিপক্ষরা

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ভোলায় এক ইউপি মেম্বারের হাতের কব্জি কেটে নিয়েছে প্রতিপক্ষরা। আজ রবিবার সকালে লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে ওই ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জাকির হোসেন ভূইয়া চর মোল্লাজি গ্রামে নির্বাচনী প্রচারণায় গেলে প্রতিপক্ষ মেম্বার প্রার্থী গিয়াস ভূইয়ার ক্যাডার রিয়াজসহ তার দলবল জাকির হোসেনের ওপর অতর্কিত হামলা চালিয়ে তার বাম হাতের কব্জি কেটে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। এ সময় মঞ্জু নামের আরো এক কর্মী আহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত মেম্বার প্রার্থী জাকিরকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে আশঙ্কাজনক অবস্থায় হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। অপরদিকে এ ঘটনার জের ধরে দুপুরে মেম্বার প্রার্থী গিয়াস ভূইয়ার ভগ্নিপতি মফিজুল ইসলামের বসতঘরে আগুন জ্বালিয়ে দেয় প্রতিপক্ষ মেম্বার প্রার্থী জাকির হোসেনের কর্মী-সমর্থকরা।

এ ব্যাপারে লালমোহন থানার ওসি আখতারুজ্জামান কালের কণ্ঠকে জানান, এ ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো বলেন, এখন পর্যন্ত কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য