kalerkantho


টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় ছাত্রলীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৬ ১৭:১৮



টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় ছাত্রলীগের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে কেন্দ্রীয় ছাত্রলীগ শ্রদ্ধা জানিয়েছেন। আজ রবিবার বেলা আড়াই টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্যরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুস্পমাল্য অর্পন ও ফাতেহা পাঠ করে তাঁর প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন, আনোয়ার হোসেন, রিফাত জামান, সাংগঠনিক সম্পাদক সজিব বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক সায়েম খান, দিদারুল ইসলাম, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টুঙ্গীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাসসহ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ, গোপালগঞ্জ জেলা ও উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ এবং বিভিন্ন জেলা ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন এবং জেলা ও টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এর আগে ঢাকা থেকে ছাত্রলীগ নেতৃবৃন্দ সড়ক পথে গোপালগঞ্জে আসার সময় বিভিন্ন স্থানে তাদেরকে স্থানীয় ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


মন্তব্য