kalerkantho

26th march banner

মাদারীপুরে আওয়ামী লীগ ও স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

মাদারীপুর প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৬ ১৬:২৯



মাদারীপুরে আওয়ামী লীগ ও স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

মাদারীপুরের সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শনিবার রাতে ছয়না গ্রামে আওয়ামী লীগ মনোনিত ও স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে দুই নারীসহ আহত হয়েছেন প্রায় ১০ জন।

পুলিশ, আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যার পর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান দর্জীর সমর্থকরা ছয়না বাজারে সভা করছিলেন। হঠাৎ করেই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বাবুল আক্তারের লোকজনের সাথে খলিলুর রহমানের লোকজনের কথাকাটাকাটি হয়। এরই জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।

আহতরা হলেন : নুর আলম সরদার (৪০), ছবুল্লা মোল্লা (৫০), মিরচাঁন হাওলাদার (৪৫), হান্নান হাওলাদার (৪০), কালু বেপারী (৪৫), রুনা আক্তার (৩০), হাফিজা বেগম (৩৩), রুহুল দর্জি প্রমুখ।

আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর মডেল থানার ওসি মো. জিয়াউল মোর্শেদ জানান, খবর পেয়ে পুলিশ ৫ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের সময় ওই এলাকার কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়েছে।

 


মন্তব্য