kalerkantho


শিবগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

২০ মার্চ, ২০১৬ ১৬:১৮



শিবগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

নিহত ব্যক্তি উপজেলার দুর্লভপুর ইউপির ১৫ রশিয়া মধ্যপাড়া গ্রামের আলহাজ মালেক কস্তুরের ছেলে মো. আব্দুল করিম (৫০)। আটককৃতরা হলো : একই ইউনিয়নের ৪০-রশিয়া নামোপাড়া গ্রামের একরামুলের স্ত্রী মোসা. ল্যাচন বেগম (৪২) ও তার ছেলে মেহেরুল ইসলামের স্ত্রী মৌসুমী বেগম (২২)।

নিহত করিমের ছেলে সাহিন জানায়, আমার বাবা রবিবার সকাল ৯টার দিকে পার্শ্ববর্তী এলাকা ৪০-রশিয়া মাঠে তার নিজস্ব জমির ভুট্টা ক্ষেতে পানি দেওয়া নিয়ে জমির পাশ্ববর্তী ৪০-রশিয়া গ্রামের একরামুলের সাথে কথাকাটাকাটি হয়। তাদের কথাকাটাকাটির একপর্যায়ে একরামুলের ২ ছেলে জহিরুল ইসলাম ও মেহেরুল ইসলাম, একরামুলের স্ত্রী, ২ ছেলের বৌ ও ২ শ্যালক একসাথে আমার বাবাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। একবছর আগে জমিতে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে আরো একবার কথাকাটাকাটি হওয়ায় তাদের সাথে কথাবার্তা বলা বন্ধ ছিল।

শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মানসি সাহা জানান, রবিবার সকাল ১১টার দিকে আব্দুল করিম নামে একজনকে হাসপাতালে আনা হলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর জন্য নিয়ে যায় বলেও জানান তিনি। নিহত করিমের মাথায় ধারালো অস্ত্রের আঘাত বা কোপানোর চিহ্ন ছিল বলে জানান মানসি সাহা।

 


মন্তব্য