kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


কুমিল্লায় অস্ত্রসহ ডাকাত সর্দার আওরঙ্গজেব গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২০ মার্চ, ২০১৬ ১৪:৩৭



কুমিল্লায় অস্ত্রসহ ডাকাত সর্দার আওরঙ্গজেব গ্রেপ্তার

কুমিল্লায় অস্ত্রসহ সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামি আন্তজেলা ডাকাত সর্দার আওরঙ্গজেব ওরফে দাদাকে (৩৮) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রবিবার ভোরে কুমিল্লার সদর উপজেলার আড়াইওড়া পুর্বপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাত আওরঙ্গজেব সদর উপজেলার ভাটপাড়া এলাকার মৃত আবুল হাশেম মিস্ত্রীর ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোররাতে জেলা গোয়েন্দা শাখায় কমরত এসআই মো. সহিদুল ইসলাম, এসআই মো. শাহ কামাল আকন্দ পিপিএম তাদের সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সদর উপজেলার আড়াইওড়া পুর্বপাড়া এলাকায় ডাকাত সর্দার আওরঙ্গজেব এর শ্বশুর বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখানে অবস্থানরত ডাকাত আওরঙ্গজেব পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির পেছনের দরজা দিয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ঘরের বাঁশের সিলিংয়ের ভিতর থেকে ৩.০৩ বোরের একটি রাইফেল উদ্ধার করে পুলিশ। এই ব্যাপারে কোতোয়ালি মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ডাকাত আওরঙ্গজেবের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে। এর মধ্যে সে ৪টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

 


মন্তব্য