kalerkantho


ফেনীতে শিশুর ওপর পাশবিক নির্যাতন, ধর্ষক আটক

ফেনী প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৬ ২৩:০৯



ফেনীতে শিশুর ওপর পাশবিক নির্যাতন, ধর্ষক আটক

ফেনীতে সাড়ে তিন বছরের কন্যা শিশুর ওপর পাশবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। তাকে ফেনী সদর হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ শনিবারের এ ঘটনায় ধর্ষক মো. মেহেদী হাসান (১৮) কে আটক করেছে পুলিশ। আটক মেহেদী সদরের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার রহিম বক্স ভূঞা বাড়ির আবুল হাশেমের ছেলে।

এ বিষয়ে মেয়েটির মা কালের কণ্ঠকে জানান, শনিবার সন্ধ্যার কিছু আগে তার মেয়ে  ছাদে খেলছিল। এ সময় মেহেদী হাসান তাকে চকলেট দেবার কথা বলে বাসার পাশে একটি নির্জন স্থানে নিয়ে যায় এবং পাশবিক নির্যাতন চালায়। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়।

ফেনী সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মো. রেদওয়ান জানান, শিশুটির গোপনাঙ্গে রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে একজন গাইনী বিশেষজ্ঞকে জানানো হয়েছে। তিনি রাত ১১টা নাগাদ হাসপাতালে আসার কথা রয়েছে।

ওই বিশেষজ্ঞের পরামর্শে শিশুটির চিকিৎসা এগিয়ে নিয়ে যাওয়া হবে।

চিকিৎসক রেদওয়ান আরো জানান, শিশুটিকে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই হাসপাতালের শিশু ওয়ার্ডের একজন সেবিকা জানান, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে- এমন আলামত পাওয়া গেছে।

এ ব্যাপারে ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান সাংবাদিকদের জানান, খবরটি শোনার পরপর পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকায় অভিযান চালিয়ে মেহেদী হাসানকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


মন্তব্য