kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


আহত ১, গ্রেপ্তার ৫

রাজবাড়ীতে যুবককে পিটিয়ে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি    

১৯ মার্চ, ২০১৬ ১৭:২৬



রাজবাড়ীতে যুবককে পিটিয়ে হত্যা

পূর্ব বিরোধের জের ধরে রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউনিয়নের কল্যাণপুরে মাইনদ্দিন (১৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার করা হয়েছে। এ ঘটনায় আহত অপর এক যুবককে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িত অভিযোগে আজ শনিবার সকালে ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত মাইনদ্দিন স্থানীয় খলিলুর রহমানের ছেলে।

জানা গেছে, কয়েকদিন আগে স্থানীয় এক ব্যক্তির মোবাইল ফোনের মেমোরি কার্ড ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ব্যক্তির পক্ষ নিয়ে গত শুক্রবার বিকেলে নিহত মাইনদ্দিন ও তার বন্ধু নজরুল মিয়া ছিনতাই চক্রের সদস্য ফয়সালকে মারপিট করে। ওই ঘটনার পর একই দিন রাত ৯টার দিকে ফয়সালের নেতৃত্বে তার সহযোগীরা মাইনদ্দিন ও নজরুলকে ধরে বাড়ি থেকে আধাকিলো মিটার দূরে নির্জন এক মেহগনি বাগানে নিয়ে যায়।

সেখানে তাদেরকে বেধড়ক মারপিট করে গুরুতর অবস্থায় রাজবাড়ী-ফরিদপুর সড়কের সাদুর বটতলা এলাকায় ফেলে রেখে যায়। রাত ১২টার দিকে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করে। তবে মাইনদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে মারা যান মাইনদ্দিন।

এ ঘটনার পর আজ সকাল ৮টার দিকে স্থানীয়রা ঘাতকদের মধ্যে ফয়সালসহ পাঁচজনকে খুঁজে বের করেন। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

 


মন্তব্য