kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


হেলপার আহত

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় পত্রিকা বহনকারী পিকআপের চালক নিহত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

১৯ মার্চ, ২০১৬ ১৭:১১



সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় পত্রিকা বহনকারী পিকআপের চালক নিহত

নীলফামারীর সৈয়দপুরে পত্রিকা বহনকারী একটি পিকআপ দুর্ঘটনায় পড়ায় এর চালক নিহত হয়েছেন। এতে পিকআপের হেলপারও মারাত্মক আহত হয়েছেন। আজ শনিবার সকালে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গতরাতে দৈনিক প্রথম আলো পত্রিকা বহনকারী একটি পিকআপ (ঢাকা মেট্রো-১১-৭৪৫২) বগুড়া থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসে। ভোর ৫টার দিকে পত্রিকা বহনকারী পিকআপটি সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর বাজার নামক এলাকায় পৌঁছালে সড়ক বিভাজকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে পিকআপটির চালক বিশাল (২৫) এবং হেলপার শহিদুল ইসলাম (৩৫) পিকআপের ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা  ঘটনাস্থলে গিয়ে পিকআপের ভেতর থেকে চালক বিশাল ও হেলপার শহিদুল ইসলামকে উদ্ধার করেন।

গুরুতর অবস্থায় চালককে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং হেলপারকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। চালক বিশালকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পরই মারা যান তিনি। আহত হেলপারের অবস্থার অবনতি হলে তাকেও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত পিকআপচালক বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়নের কহিতকুল গ্রামের মো. সবুজের ছেলে। আহত হেলপার শহিদুল ইসলাম বগুড়া সদর উপজেলার টুপিগ্রামের আজিমুদ্দিনের ছেলে বলে জানা গেছে।

সৈয়দপুর থানার এসআই মো. শহিদুল ইসলাম শহীদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগে পিকআপচালককে উদ্ধার করে রংপুরে নিয়ে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। সেখানেই তার মৃত্যু হয়।            
 

 


মন্তব্য