kalerkantho


শেরপুরে বিকেবি অফিসার্স ঐক্য পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি    

১৯ মার্চ, ২০১৬ ১৬:২৬



শেরপুরে বিকেবি অফিসার্স ঐক্য পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি ব্যাংক (বিকেবি) অফিসার্স ঐক্য পরিষদ শেরপুর মুখ্য আঞ্চলিক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার শেরপুর আঞ্চলিক কার্যালয় মিলনায়তনে এ সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। ‌এতে বিকেবি অফিসার্স ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মো. আসাদুজ্জামান খান প্রধান অতিথি ও সাধারণ সম্পাদক মো. নূরুল আজাদ প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন।

শেরপুর মুখ্য অঞ্চলের সভাপতি আলহাজ মো. শওকত জাহানের সভাপতিত্বে সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন শেরপুর অঞ্চলের সাধারণ সম্পাদক মো. লেহাজ উদ্দিন। অন্যদের মধ্যে প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট রবিফুল ইসলাম আধার, কার্যকরী সভাপতি গোলাম মোস্তফা, কেন্দ্রীয় সহসভাপতি মো. আব্বাছ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক কমলেশ চন্দ্র দেবনাথ, কার্যকরী সদস্য মো. আবু তারেক, সিবিএ সভাপতি সুলতান আহমদ ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সাধারণ সভা শেষে পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করে শেরপুর মুখ্য আঞ্চলিক পরিষদের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। প্রধান নিবাচন কমিশনার কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মো. আসাদুজ্জামান খান নতুন কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন। সভাপতি পদে আলহাজ মো. গোলাম মোস্তফা, কার্যকরী সভাপতি পদে মো. নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে মো. আব্দুল বারিকে নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।  

 


মন্তব্য