kalerkantho


একমাত্র নারী চেয়ারম্যান হিসেবে মনোনয়ন বহালের দাবি

মাগুরা প্রতিনিধি    

১৯ মার্চ, ২০১৬ ১৩:৪৭



একমাত্র নারী চেয়ারম্যান হিসেবে মনোনয়ন বহালের দাবি

মাগুরা জেলার একমাত্র নারী চেয়ারম্যান হিসেবে মনোনয়ন বহাল রাখার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন জেলার শ্রীপুরের কাদিরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান পারভিন সুলতানা রুমু। আজ শনিবার মাগুরা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সংবাদ সম্মেলনে পারভিন সুলতানা রুমু জানান, পাঁচ বছর আগে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগ সমর্থিত হয়ে জেলার একমাত্র নারী প্রার্থী হিসেবে কাদিরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচনে তিনি ব্যাপক জনসমর্থন পেয়েছিলেন। পরে পাঁচ বছরে এলাকার যোগাযোগ, বিশুদ্ধ পানি, নারী উন্নয়নসহ ব্যাপক কাজ করেন তিনি। তাঁর কাজের স্বীকৃতি স্বরূপ তাঁকে জাতীয় পর্যায়ে স্বর্ণপদক প্রদান করা হয়। তাঁর স্বামী আশরাফ উদ্দিন প্রায় ২০ বছর ওই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এলাকার মানুষের সেবায় নিয়োজিত ছিলেন।

পারভিন সুলতানা আরো জানান, তাঁর স্বামীর আদর্শের আলোকেই আজীবন মানুষের সেবায় নিয়োজিত থাকতে চান তিনি। সম্প্রতি তিনি জানতে পেরেছেন তাঁকে বাদ দিয়ে অন্য একজনকে এখানে মনোনয়ন দেওয়া হচ্ছে। এ খবরে তিনি মনোনয়ন বঞ্চিত হওয়ার আশঙ্কা করছেন। একমাত্র নারী প্রার্থী হিসেবে হলেও তাঁকে মনোনয়ন দেওয়ার জন্য দলীয় সভানেত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানান তিনি।

 


মন্তব্য